১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


`দ্বীন প্রতিষ্ঠায় বালাকোটের চেতনা ধারণ করে জামায়াত এগিয়ে যাবে'

বক্তব্য রাখছেন ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা : ফখরুদ্দিন মানিক - ছবি : সংগৃহীত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি ডা : ফখরুদ্দিন মানিক বলেছেন, দ্বীন প্রতিষ্ঠায় জামায়াতের কর্মীরা বালাকোটের চেতনা ধারণ করে এগিয়ে যাবে ইনশাআল্লাহ। তারা মানুষকে আল্লাহর দাসত্ব ও রাসূলের আনুগত্যের আহ্বান জানানোকে জীবনের মিশন হিসেবে গ্রহণ করবে।

সোমবার (৬ মে) ঐতিহাসিক বালাকোট দিবস উপলক্ষে জামায়াতে ইসলামী কাফরুল পশ্চিম থানার উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য ও থানা আমির আব্দুল মতিন খানের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি আতিক হাসানের পরিচালনায় বক্তব্য রাখেন কাফরুল পশ্চিম থানা কর্মপরিষদ সদস্য মতিউর রহমান, সুলতান মাহমুদ, নেসার উদ্দিন, সিরাজুল ইসলাম, আমিনুর রাহমান আমান ও খন্দকার মাহবুবুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন জামায়াত নেতা নিজাম উদ্দিন, মাহবুবুর রহমান ভূঁইয়া, নাসিমুল আলম, আব্দুল আউয়াল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ফখরুদ্দিন মানিক বলেন, বালাকোটের ঘটনা ভারতীয় উপমহাদেশের সকল সংগ্রামের জন্য অনুকরণীয় হলেও এর সাময়িক ব্যর্থতার পেছনে ইসলাম বিরোধী শক্তির ঐক্যের গভীর মিল রয়েছে। বর্তমান সময়ে বিশ্বজুড়ে একই অবস্থা বিরাজ করছে। এমতাবস্থায় মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হয়ে ইসলাম বিরোধী সকল ষড়যন্ত্র নস্যাৎ করে নির্যাতিত-নিপীড়িত মানুষকে রক্ষা ও মুসলিম জাতি হিসেবে টিকে থাকতে হবে।

হাতিরঝিলে আলোচনা সভা
হাতিরঝিল পূর্ব থানার উদ্যোগে ঐতিহাসিক বালাকোট দিবস উপলক্ষে এক আলোচনা সভা রাজধানীর মগবাজারের একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। থানা আমির অ্যাডভোকেট জিল্লুর রহমান আজমির সভাপতিত্বে ও থানা সেক্রেটারি খন্দকার রুহুল আমিনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগরী উত্তরের প্রচার ও মিডিয়া সেক্রেটারি আতাউর রহমান সরকার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশিকুর রহমান, আব্দুল হালিম প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস সৌদির ঐতিহাসিক যে স্থানটিতে ৭ দেশের হাজিরা তাবু স্থাপন করতো ঈশ্বরদীতে ২৯৫ বোতল ফেন্সিডিলসহ রেলওয়ে সিপাহি আটক গাজীপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক সেনাসহ নিহত ২, চালক আটক আশুলিয়ায় ৫০ লিটার মদ নিয়ে ছাত্রলীগ কর্মীসহ আটক ২ ‘জনগণের কল্যাণে জামায়াত কাজ করে যাচ্ছে’

সকল